জিমেইল আইডি আমাদের এখন খুবই দরকারি। তার অন্যতম কারন হচ্ছে ইউটিউব, গুগল ম্যাপ এবং গুগল প্লেস্টোর কিংবা গুগল ডকুমেন্টস এর মত অন্যতম সুবিধাগুলি ব্যবহার করা। এছাড়াও গুগল এডস, গুগল ক্লাউড সহ নানান ধরনের ব্যবহার তো আছেই। এর সব কিছুর জন্যই একটা জিমেইল আইডি খুলতে হয়। তাই এ নিয়ে আমাদের যেসকল লেখা আছে দেখাচ্ছি। কিভাবে জিমেইল আইডি খুলতে হয় তার সম্পর্কে বিস্তারিত।

গুগল মেইল আর জিমেইল বিষয়টি একই। তাই গুগল একাউন্ট খুললেই সেখানে জিমেইল এবং তা ছাড়াও অন্যান্য সকল সুবিধা ব্যবহার করা যাবে। গুগল এখন পর্যন্ত তার অনেক সেবাই বিনামূল্যে দিচ্ছে। এজন্য তাদের ব্যবহারকারীর সংখ্যাও বেশি। এছাড়াও গুগল তাদের প্রিমিয়াম সার্ভিস চালু রেখেছে। জিমেইল বিজনেস তার মধ্যে অন্যতম। এখানে নিজস্ব ডোমেইন নেইম ব্যবহার করা যায়।

কিভাবে ইনফো এ লিখুন লেখক হয়ে সবাইকে কিছু তথ্য জানান

লেখালেখি করে আপনি জিততে পারেন আকর্ষনীয় পুরষ্কার! বিস্তারিত দেখুন

কিভাবে জিমেইল আইডি খুলতে হয় তা আমরা আরেকটা লেখায় দেখিয়েছিলাম। তাই আজ আর সেই বিষয়ে আবারো না লিখে অনুরোধ করছি নিচের লেখাটি পড়ে নেবার জন্য।

কিভাবে জিমেইল একাউন্ট খোলা হয়?

কিভাবে ইমেইল আইডি খুলবেন? ইমেইল একাউন্ট খোলার প্রক্রিয়া

এছাড়াও যদি আরো তথ্য প্রয়োজন হয় তবে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমাদের কাছ থেকে যে কোন ধরনের তথ্য জানার জন্য হোয়াটসঅ্যাপ ব্যবহার করুন। +৮৮০১৭১৭৩০০৩৮১ এই নম্বরে।

জিমেইল বিজনেস একাউন্ট দরকার হলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমাদের পার্টনার এর মধ্যেই ইমেইল এবং ওয়েব হোষ্টিং সার্ভিস দেয়া হয়। জিমেইল আইডি কিংবা ইউটিউব অথবা সোশ্যাল মিডিয়া মার্কেটিং এর জন্যও যোগাযোগ করতে পারেন।

মন্তব্যসমূহ

জনপ্রিয় হচ্ছে

নিবন্ধন

লগিন করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আমাদের সম্পর্কে

কিভাবে ইনফো - Kivabe Info

কিভাবে ডট ইনফো একটি বাংলা তথ্য শেয়ারিং সাইট। এএখানে আপনি নিজে যেমন জানতে পারবেন তেমনি চাইলে সবাইকে জানাতেও পারবেন।

সোশ্যাল মিডিয়া

যোগাযোগের জন্য

© কিভাবে ইনফো - Kivabe Info 2013-2021

Developed by: Sobshomoy.com

আপনি আমাদের সাথে একমত হয়ে এই ওয়েবসাইট ভিজিট করছেন, এর মানে আপনি আমাদের কুঁকি পলিসি গ্রহন করেছেন। পড়ুন প্রাইভেসি পলিসি . সব কুঁকি মেনে নিন