ইবুক, গল্পের বই ডাউনলোড

আমরা গল্পের বই  ডাউনলোড করে অনেকেই পড়ি। তবে আগের তুলনায় এখন কিছুটা কম পড়েন সবাই। গল্পের বই ডাউনলোড করে নিয়ে অনেকেই বাসে, কিংবা পথে কোথাও সময় পেলে মোবাইল ফোনের ডিস্প্লে তে পড়েন। কারন এসব বই ইবুক আকারে পাওয়া যায়। সারা বিশ্বে এখন উল্যেখযোগ্য সংখ্যায় ইবুক বিক্রি হয়। ইবুক খুব সহজে এদিক ওদিক স্থানান্তরিত করা যায়। তাই বাজারে এর পরিমান অনেক বেশি। আগের তুলনায় পাওয়া যায় প্রচুর। ইবুক এর বাজার অনেক চাঙ্গা। ইবুক হিসেবে গল্পের বই ডাউনলোড করে নেওয়া যায়। এসব বই অনেক জায়গায় ফ্রী তেও পাওয়া যায়। শুধু গল্পের বই কেন, উপন্যাস কিংবা যে কোন বাংলা বই অনলাইনে ডাউনলোড করতে পারা যায়।

আসুন জেনে নেয়া যাক কিভাবে গল্পের বই ডাউনলোড করবেন  

গল্প পড়তে ভালবাসেন না এমন লোকের সংখ্যা নেহায়েত খুবই কম। আমি খুব একটা সামনে পাইনি। সবাই গল্প পড়তে ভাল বাসেন। তাই আজ আমরা গল্পের বইয়ের কিছু ভাল সোর্স আপনাদের দেখাতে চাইব।

কিভাবে ইনফো এ লিখুন লেখক হয়ে সবাইকে কিছু তথ্য জানান

লেখালেখি করে আপনি জিততে পারেন আকর্ষনীয় পুরষ্কার! বিস্তারিত দেখুন

গল্প সরাসরি কিনতে পাওয়া যায়।  বাংলা গল্পের বই এখনো সেভাবে অনলাইনে আসে নি। সবাই ফ্রী বই প্রদান করছেন। তবে কিছু যে বই আসে নি তা কিন্তু নয়। সম্পুর্ন পেইড একটি সাইট আছে যেখানে আপনি চাইলে নিজেও সেলফ পাবলিশ করতে পারেন। কিংবা আপনি বই কিনতেও পারেন। বাংলা বই ধীরে ধীরে বাড়ছে সেখানে। সাইটের ঠিকানা http://hs.com.bd  বাংলা ইবুক বাজার

ফ্রী বইয়ের জন্য অবশ্যই আপনাকে খুঁজতে হবে। এদিক ওদিক খুঁজে আপনি যা পাবেন তার সব বইগুলোই পাইরেটেড। অর্থাৎ কপিরাইট আইনে ব্যবহার অনুপযোগী। আপনার যদি পড়ার ইচ্ছে হয় তবে সেগুলো পড়ে দেখতে পারেন। আমি রিকমেন্ড করছি না।

পাইরেটেড বা কপিরাইট এর বাইরেও আপনি কিছু ফ্রী বই পেতে পারেন। এর জন্য আমি দেখাতে যাচ্ছি কিছু ভাল সাইট। যেখানে আপনি অন্তত কিছু ফ্রী বই পাচ্ছেন। বাংলা বইয়ের জন্য আবারো সেই সাইট-http://hs.com.bd  বাংলা ইবুক বাজার। আর ইংরেজির জন্য kobobooks . আপনি প্রতিমাসেই কিছু না কিছু ফ্রী বুক পাবেন।

এছাড়াও আপনি ঘুরে আসতে পারেন গুগল বুকস থেকে। সেখানে অনেক সংখ্যক বই এখনো ফ্রী তে দেয়া আছে।

মন্তব্যসমূহ

জনপ্রিয় হচ্ছে

নিবন্ধন

লগিন করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আমাদের সম্পর্কে

কিভাবে ইনফো - Kivabe Info

কিভাবে ডট ইনফো একটি বাংলা তথ্য শেয়ারিং সাইট। এএখানে আপনি নিজে যেমন জানতে পারবেন তেমনি চাইলে সবাইকে জানাতেও পারবেন।

সোশ্যাল মিডিয়া

যোগাযোগের জন্য

© কিভাবে ইনফো - Kivabe Info 2013-2021

Developed by: Behostweb.com

আপনি আমাদের সাথে একমত হয়ে এই ওয়েবসাইট ভিজিট করছেন, এর মানে আপনি আমাদের কুঁকি পলিসি গ্রহন করেছেন। পড়ুন প্রাইভেসি পলিসি . সব কুঁকি মেনে নিন