অনেক পাঠক আছেন যারা নিজেরা লিখতে চান, ভাল মানের লিখা। গল্প উপন্যাস কিংবা ভ্রমণ কাহিনী। অনেকই রম্য লেখক। কিন্তু এসব লেখালেখি করে সাধারণ ব্লগে রেখে দিয়ে তেমন খুঁজে পাওয়া যায় না। তাই নিজেই একটি ওয়েব সাইট খুলে ফেলছেন বিনা পয়সায়। ব্লগস্পট কিংবা অন্যান্য সাইটে। তারা আবার আপনার ওয়েব সাইট ডিজাইন করে না, আপনাকেই ডিজাইন করতে হয়। মোদ্দাকথা হল আপনাকে ওয়েব ডিজাইন করেই সেগুলো প্রকাশ করতে হচ্ছে।

কিন্তু আপনি কি চান না, কোন ডিজাইন কিংবা ঝামেলা ছাড়া কেবল লিখে যাবেন এর কেউ না কেউ আপনার সেই লেখাকে সাজানোর দ্বায়িত্ব নেবে? ভেবে দেখুন কত শান্তি লিখে আরাম। আপনি যদি কখনো কালার কিংবা ছবি পাল্টাতে চান তাও পারবেন। কিছু দিন পর পর সাইটের ডিজাইন সাইটের ব্যবস্থাপনা পরিষদ এমনিতেই করবে। আপনি অত চিন্তা না করে শুধু লেখা নিয়েই ভাবুন। লিখুন নতুন কিছু।

কিভাবে ইনফো এ লিখুন লেখক হয়ে সবাইকে কিছু তথ্য জানান

লেখালেখি করে আপনি জিততে পারেন আকর্ষনীয় পুরষ্কার! বিস্তারিত দেখুন

এই হল সুবিধা কিন্তু কোথায় এত সুবিধা, জানা ছিল না তো?

আপনার লেখা প্রকাশ করবেন কি করবেন না সেটা আপনি ঠিক করুন। কিন্তু আপনার সাইট হয়ে যাবে। শুধু লিঙ্ক দিয়ে কিংবা বইয়ের লিংক জানিয়ে পাঠক পাওয়া খুবই সহজ। তাছাড়া ভাল ভাল লেখকদের সাথে থাকার আনন্দ তো থাকছেই। সব লেখক একই পাতায় থাকবে, কোন লেখকের লেখা পড়তে চাইলেই সহজেই পড়া যাবে।

পাঠক সমাজের সুবিশাল সেবার কথা মনে রেখে এই সাইটে রাখা হয়েছে আরো অনেক আধুনীনিকিকরন। তাই আর দেরী কেন, লিখতে পড়তে কিংবা কাউকে বই উপহার দিতে বিনা মূল্যের এই সাইটে আপনারা চলে আসুন।

লেখক পাঠক

কিভাবে ইনফো ডট কম থেকে সিদ্ধান্ত নেয়া হয়ছে, এই সাইটে কোন তথ্য ভিত্তিক লেখা ছাড়া আর তেমন কিছুই প্রকাশিত হবে না। কিন্তু প্রয়োজনের উপর ভিত্তি করে , এবং যেহেতু কিভাবে ইনফো লেখক বান্ধব তাই নতুন সুবিধা দেয়ার জন্য অন্য আরেক সাইটের সাথে যৌথ কার্যক্রম শুরু করেছে। ইতিমধ্যেই এই সাইটের ইউজারগণ সেরকম একটি আমন্ত্রণ প্রেয়েছেন। তবু সব পাঠকের জন্য সেই তথ্য আপনাদের সামনে তুলে ধরা হলো।

এরকম আরো তথ্য যুক্ত করতে আমাদের সাথে যোগ দিন

জনপ্রিয় হচ্ছে

নিবন্ধন

লগিন করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আমাদের সম্পর্কে

কিভাবে ইনফো - Kivabe Info

কিভাবে ডট ইনফো একটি বাংলা তথ্য শেয়ারিং সাইট। এএখানে আপনি নিজে যেমন জানতে পারবেন তেমনি চাইলে সবাইকে জানাতেও পারবেন।

সোশ্যাল মিডিয়া

যোগাযোগের জন্য

© কিভাবে ইনফো - Kivabe Info 2013-2022

Developed by: Behostweb.com

আপনি আমাদের সাথে একমত হয়ে এই ওয়েবসাইট ভিজিট করছেন, এর মানে আপনি আমাদের কুঁকি পলিসি গ্রহন করেছেন। পড়ুন প্রাইভেসি পলিসি . সব কুঁকি মেনে নিন